ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীকে ধরলেন বৃদ্ধ ভিক্ষুক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
ছিনতাইকারীকে ধরলেন বৃদ্ধ ভিক্ষুক পুলিশের পক্ষ থেকে ভিক্ষুক বাবর মিয়াকে পুরস্কৃত করা হচ্ছে

ঢাকা: রাজধানীর উত্তরায় কর্মজীবী আঁখি মনি সিভা  নামে এক নারীর স্বর্ণের চেইন ছিনিয়ে পালানোর সময় সবুজ (৩৬) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এই তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, সন্ধ্যায়  উত্তরা ৩ নম্বর সেক্টরের কুশল সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। পালানোর সময় মূলত বাবর মিয়া  নামে একজন বৃদ্ধ ভিক্ষুক ওই ছিনতাইকারীকে জাপটে ধরে ফেলেন।

ভুক্তভোগী আঁখিমনি সিভা উত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। মঙ্গলবার অফিস শেষে বাড়ি ফেরার পথে উত্তরা ৩ নম্বর সেক্টরের কুশল সেন্টারের সামনে তার গলার চেইন স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যাওয়ার  চেষ্টা করে ছিনতাইকারী সবুজ।

ছিনতাইকারী সবুজ

পরে আঁখিমনি চিৎকার করলে আশপাশের লোকেরা সবুজের পিছু নেয়। এসময় সেখানে ভিক্ষা করছিলেন বাবর মিয়া। সবুজকে পালাতে দেখে তিনি পথরোধ করেন এবং হাতে থাকা লাঠি দিয়ে আঘাত করে ফেলে দেন, এরপর জাপটে ধরেন। পরে আশপাশের লোকসহ তাকে পুলিশে সোপর্দ করেন। পুলিশের ভয়ে সবুজ সেই চেইন গিলে ফেলে। পরে আবার বমি করে সেই চেইন উদ্ধার করা হয়। ওই বাবর মিয়ার সাহসিকতার জন্য তাকে পুরস্কৃত করা হয়। এ ব্যাপারে উত্তরা পশ্চিম থানায় আইনগত ব্যাবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।