ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

কিসের ধাক্কায় ভজেন্দ্রের মৃত্যু হয়েছে তা নিশ্চিত নয় কেউ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
কিসের ধাক্কায় ভজেন্দ্রের মৃত্যু হয়েছে তা নিশ্চিত নয় কেউ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কারওয়ানবাজারে সড়ক দুর্ঘটনায় ভজেদ্র চন্দ্র মন্ডল (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। কারওয়ানবাজারে তার কাঠের দোকান রয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে কারওয়ানবাজার ১নং ডিআইটি মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত ভজেন্দ্র মন্ডলের পরিচিত মো. জসিম জানান, সকালে রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় কিছু লোক তাকে ডিআইটি মার্কেটের সামনে নিয়ে আসেন।  তখন তারা জানায়- রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক ভজেন্দ্রকে ধাক্কা দিয়েছে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মর্গে লাশ রেখে কারওয়ানবাজারে ফিরলে তখন স্থানীয়দের বলতে শোনা যায়- ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়েছেন তিনি। তবে দুর্ঘটনার বিষয়ে কেউ নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।

নিহতের ভাগনি শিলা সেন জানান, তার বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ভাড়ালিয়া গ্রামে। পরিবার নিয়ে কারওয়ানবাজার খ্রিস্টান পাড়া এলাকায় থাকেতেন ভজেন্দ্র। এক ছেলে ও এক মেয়ে রয়েছে তার।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি মর্গে রাখা হয়েছে। ট্রাক না ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে তা এখনও নিশ্চিত করে কেউ জানাতে পারেননি। তবে জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।