ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে দুই মাদক কারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
সাভারে দুই মাদক কারবারি গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম হেরোইনসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এর আগে, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) গভীর রাতে আমিনবাজারের বেগুনবাড়ী কাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক জব্দ ও তাদেরকে আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- সাভার থানাধীন আমিন বাজারের বেগুনবাড়ী এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে সাইদুর রহমান (৩৬) ও একই এলাকার কাজী মোহাম্মদ আলীর ছেলে কাজী সালেহ আহম্মেদ (৪৮)। তারা দীর্ঘদিন ধরে আমিনবাজারসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল বলে জানা যায়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি আমিনবাজারের বেগুনবাড়ী এলাকায় কিছু মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয় করছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমিনবাজার ক্যাম্প পুলিশ অভিযান পরিচালনা করে সাইদুর রহমান ও সালেহ আহম্মেদ নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ৪ লাখ ৪০ হাজার টাকা।

এ ব্যাপারে সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০২২
এসএফ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।