ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

শাবিপ্রবিতে ফটোগ্রাফার্সের সভাপতি ফাহিমুল, সম্পাদক সৌরভ 

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
শাবিপ্রবিতে ফটোগ্রাফার্সের সভাপতি ফাহিমুল, সম্পাদক সৌরভ 

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ফটোগ্রাফি বিষয়ক সংগঠন শাহজালাল ইউনিভার্সিটি ফটোগ্রাফার্স অ্যাসোসিয়েশনের (সুপা) নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে আর্কিটেকচার বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আহমাদ ফাহিমুল আবছার এবং সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সৌরভ চৌধুরী মনোনীত হয়েছেন।

 

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন সংগঠনের নতুন সভাপতি আহমাদ ফাহিমুল আবছার।  

কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সীমান্ত গোস্বামী জয়, যুগ্ম সম্পাদক রুবাইয়াৎ ইসলাম রূপক ও জুনাইদ মোস্তফা প্রান্ত, এক্সিবিশন বিষয়ক সম্পাদক তাসনিম মুনা, এক্সিবিশন এক্সিকিউটিভ মোহাম্মদ নাইমুল ইসলাম, চিফ ইন্সট্রাক্টর আনিসুল গারিবিন চৌধুরী, ট্রেইনার আজহারুল ইসলাম ও আশিক সাকিব, সাংগঠনিক সম্পাদক কানিজ রুবাইয়্যাত রিচি, সহকারী সাংগঠনিক সম্পাদক মো. আকিব খান, অর্থ সম্পাদক তাশরিফ জামান রাইয়ান, সিনিয়র অফিস এবং আর্কাইভ সম্পাদক তনক দেওয়ান, সহকারী দপ্তর সম্পাদক আসাদুল্লাহ আসাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রান্ত রায়, ডিজাইন এক্সিকিউটিভ সাবা রাইদা ফারুকী, সানজিদা আফরিন জিম ও আনিকা জাহিন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।