ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিকের ওপর হামলা: বিএমডিএ’র দুই কর্মচারী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
সাংবাদিকের ওপর হামলা: বিএমডিএ’র দুই কর্মচারী গ্রেফতার

রাজশাহী: এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলামের ওপর হামলার ১৩ দিন পর জড়িতদের মধ্যে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (১৮ সেপ্টেম্বর) দিনগত রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় রাজশাহীর রাজপাড়া থানা পুলিশ তাদের গ্রেফতার করে। পরে সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোরে তাদের রাজশাহী নিয়ে যাওয়া হয়েছে।

গ্রেফতাররা হলেন- এজাহারভুক্ত আসামি বিএমডিএ’র ভাণ্ডাররক্ষক মো. জীবন ও গাড়িচালক সবুর।  

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক জানান, ঢাকা থেকে গ্রেফতারের পর তাদের রাজশাহী নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার দুপুরে তাদের কোর্টে চালান দেওয়া হয়েছে।

এর আগে গত ৫ সেপ্টেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় লাইভ চলাকালে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ-বিএমডিএ কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সংঘবদ্ধ হামলার শিকার হন এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলাম।  

এ হামলার ঘটনায় গত ৫ সেপ্টেম্বর রাতেই মহানগরীর রাজপাড়া থানায় বিএমডিএ’র নির্বাহী পরিচালক আব্দুর রশিদকে প্রধান আসামি করে সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮/১০ জনের নামে মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।