ঢাকা, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

রায়পুরায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
রায়পুরায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় বড় ভাই ইদ্রিস মিয়ার (৫০) হাতে শাহিদ মিয়া নামে ছোট ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনায় অভিযুক্ত নিহতের বড় ভাইকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের উত্তর বাখরনগর গ্রামে ঘটে এ ঘটনা।

নিহত শাহিদ মিয়া ও অভিযুক্ত তার বড় ভাই ইদ্রিস মিয়া রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের মৃত মান্নান মিয়ার ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে নিহত শহীদ মিয়ার স্ত্রী তার সন্তানকে মারধর করছিলেন। বিষয়টি নিয়ে ইদ্রিস মিয়া তার ছোট ভাইয়ের স্ত্রীকে গালমন্দ করেন। এ নিয়ে শহীদের সঙ্গে তার বড় ভাইয়ের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ক্ষোভে ইদ্রিস মিয়ার হাতে থাকা শাবল দিয়ে শহীদ মিয়াকে আঘাত করলে তিনি গুরুতর আহত হন।

ঘটনার পরপরেই তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে নরসিংদী সদর হাসপাতালে রেফার করেন। পরে সদর হাসাতালে নেওয়ার পথেই শাহিদ মিয়ার মৃত্যু হয়।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, শহীদ মিয়া নামে এক ব্যক্তি মারা গেছেন। ঘটনায় অভিযুক্ত তার বড় ভাইকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa