ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

যাত্রাবাড়ীতে জামায়াত-শিবির কর্মীদের ইটের আঘাতে আহত ২ পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
যাত্রাবাড়ীতে জামায়াত-শিবির কর্মীদের ইটের আঘাতে আহত ২ পুলিশ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় জামায়াত-শিবিরের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এ সময় জামায়াত-শিবির কর্মীদের ছোড়া ইট পাটকেলের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হন এবং তাদের যানবাহন ক্ষতিগ্রস্ত হয়।

সোমবার (৩ অক্টোবর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ওয়ারী ডিভিশনের ডিসি জিয়াউল আহসান তালুকদার এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল আনুমানিক ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুতুবখালী এলাকায় জামায়াত শিবিরের কর্মীরা স্লোগান দিয়ে রাস্তায় অবস্থান নেয়। পরে পুলিশ সেখানে গেলে তাদের লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে তারা, এতে দুই পুলিশ সদস্য আহত হন। এ সময় ঢিলের আঘাতে পুলিশের একটি গাড়ির গ্লাস ভেঙে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ তাদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আইনগত ব্যবস্থা নেবে।

তিনি বলেন, কিছুদিন আগে জামায়াত-শিবিরের নয় কর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদের নামে মামলা ছিল। এর প্রতিবাদে তারা আজকে রাস্তায় অবস্থান নেয়। গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa