ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে আট মাস বয়সী একটি শিশুর মৃত্যু হয়েছে।  

মায়ের সঙ্গে পাখি ভ্যানে করে (ব্যাটারি চালিত ভ্যান) নানা বাড়ি যাওয়ার পথে বুধবার (৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে জীবননগর-তেতুলিয়া সড়কের একটি রাইসমিলের সামনে এ দুর্ঘটনার শিকার হয় শিশুটি।

 

এ ঘটনায় শিশুটির মা শান্তা খাতুনও আহত হয়েছেন। তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত শিশুটির নাম আব্দুর রহমান। সে জীবননগর পৌর এলাকার শাপলাকলি পাড়ার রুবেল হোসেনের ছেলে।  

স্থানীয়রা জানান, সকালে আব্দুর রহমানকে কোলে নিয়ে পাখি ভ্যানে করে বাবার বাড়ি তেঁতুলিয়া গ্রামে যাচ্ছিলেন শান্তা খাতুন। পথে হাসেম মিয়ার রাইসমিলেল সামনে পৌঁছালে ভ্যানটি ভেঙে যায়। এতে মায়ের কোল থেকে শিশুটি ছিটকে রাস্তায় পড়ে যায়। এসময় শান্তাও রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত মা-ছেলেকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।  

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোস্তাফিজুর রহমান জানান, শিশু আব্দুর রহমানের মাথায় প্রচণ্ড আঘাত লাগায় হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। শান্তা খাতুনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।  

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, কোনো অভিযোগ না থাকায় আইন প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa