ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ভারত থেকে ৬টি রাইডিং হর্স আমদানি করলো বাংলাদেশ পুলিশ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
ভারত থেকে ৬টি রাইডিং হর্স আমদানি করলো বাংলাদেশ পুলিশ

বেনাপোল (যশোর):  বেনাপোল বন্দর দিয়ে ভারত থেকে উন্নতমানের ৬টি রাইডিং হর্স (ঘোড়া) আমদানি করেছে বাংলাদেশ পুলিশ।  

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাত ৮টার সময় পেট্রাপোল বন্দর থেকে ভারতীয় হর্স অ্যাম্বুলেন্স ট্রাকে করে ঘোড়াগুলো বেনাপোল বন্দরে এসে পৌঁছায়।

 

বাংলাদেশ পুলিশের নামে এ ঘোড়াগুলো কেনা হয়েছে। সাপ্লাইকারী হিসেবে ঘোড়াগুলো পৌঁছানোর দায়িত্ব পেয়েছে ঢাকার মহাসিন ব্রাদার্স নামে একটি প্রতিষ্ঠান।

ভারতের জেকে এন্টারপ্রাইজ নামে একটি রপ্তানিকারক প্রতিষ্ঠান থেকে ঘোড়াগুলো কেনা হয়েছে। আর এ ঘোড়াগুলো ছাড় করতে বেনাপোল কাস্টমস হাউজে মেসার্স মাধ্যম নামে একটি সিঅ্যান্ডএফ এজেন্ট প্রয়োজনীয় কাগজপত্র দাখিল করেছে। ঘোড়াগুলোর আমদানি মূল্য ৮৩ হাজার ৩৪০ মার্কিন ডলার।  

সাপ্লাইকারী মহাসিন ব্রাদার্সের প্রতিনিধি জানান, ভারতের রাজস্থান থেকে ৬টি রাইডিং হর্স (ঘোড়া) কিনেছে বাংলাদেশ পুলিশ। এ ঘোড়াগুলো রাত ৮টার সময় বেনাপোল বন্দরে এসে পৌঁছেছে। খুব দ্রুত ঘোড়াগুলো খালাশ নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হবে বলে জানান তিনি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, রাতে ঘোড়াগুলো বেনাপোল বন্দরে আসার পরে দ্রুত ছাড় করানো হয়েছে।   
ঘোড়াগুলো বেনাপোল বন্দর থেকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনের উদ্দেশে রওনা হবে।  

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa