ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল সফর উদ্দিনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল সফর উদ্দিনের প্রতীকী ছবি

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় সফর উদ্দিন (৫০) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বড় ভাইয়ের নামে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত বড় ভাই আমির উদ্দিন (৫৫) পালাতক আছেন।

শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের কুচরাই গ্রামের সামাইল এলাকায় এ ঘটনা ঘটেছে। পরে আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সফর উদ্দিন। নিহত সফর উদ্দিন ও ঘাতক আমির উদ্দিন ওই এলাকার সাবেদ আলীর ছেলে। সফর উদ্দিন সৌদি প্রবাসী ছিলেন।

সন্ধ্যায় পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান এই তথ‍্য নিশ্চিত করে বলেন, পলাতক বড় ভাই আমির উদ্দিনকে গ্রেফতারে চেষ্টা চলছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সফর আলী সৌদি প্রবাসী ছিলেন। সম্প্রতি তিনি দেশে আসলে শুক্রবার দুপুরে বাঁশ কাটা নিয়ে দুই ভাইয়ের মধ‍্যে ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে আমির উদ্দিনের হাতে থাকা বাঁশ কাটার দা দিয়ে কুপিয়ে ছোট ভাই সফর উদ্দিনকে গুরুতর আহত করেন। পরে তাকে হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলাদেশ সময়:২০৫৯ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa