ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুর্নীতি মামলায় ডোমারের মেয়র কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
দুর্নীতি মামলায় ডোমারের মেয়র কারাগারে

নীলফামারী: নীলফামারীর ডোমার পৌরসভার মেয়র মনছুরুল ইসলাম দানুকে প্রায় ৩১ কোটি টাকা দুর্নীতির মামলায় কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১০ অক্টোবর) দুপুরে নীলফামারী জেলা বিশেষ জজ আদালতের বিচারক মাহমুদুল করিম জামিন আবেদন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুদক আইনজীবী জানান, মেয়র মনছুরুল ব্যাংক ঋণের টাকা দিয়ে ব্রিক ফিল্ডের জন্য যন্ত্রপাতি আমদানি করে তা উত্তোলন করেননি। এতে বন্দর কর্তৃপক্ষের ক্ষতি হয়েছে। অগ্রণী ব্যাংক ডোমার শাখা থেকে ১৫ লাখ টাকা ঋণ নেন মেয়র মনছুরুল ইসলাম দানু। যা সুদে আসলে প্রায় ৩১ কোটি ৩৪ লাখ টাকায় দাঁড়িয়েছে। এ কারণে বিষয়টি নিয়ে চলতি বছরের ২৩ আগস্ট আদালতে মামলা করেন দুদক সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরীফ।

আসামি পক্ষের আইনজীবী আবু মোহাম্মদ সোয়েম জানান, মেয়র উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে আছেন। বিচারিক আদালতে স্থায়ী জামিনের জন্য হাজির হয়ে আবেদন করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ১০,  ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।