ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাংয়ের হাতে কলেজছাত্র খুনের ঘটনায় গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
কিশোর গ্যাংয়ের হাতে কলেজছাত্র খুনের ঘটনায় গ্রেফতার ৪

নোয়াখালী: নোয়াখালীর জেলা শহর মাইজদীর পৌর এলাকায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে কিশোর গ্যাং সদস্যদের ছুরিকাঘাতে কলেজছাত্র মো. জোবায়ের (১৮) খুনের ঘটনায় অভিযুক্ত ৪ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার দিনগত রাতে জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৪ কিশোরকে গ্রেফতার করে পুলিশ।

তাদের থানায় জিজ্ঞাসাবাদদ করা হচ্ছে।

এর আগে সোমবার (১০ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর মহল্লার শাহাজাহানের বাড়ির সামনে রাস্তায় এ হত্যার ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলো- নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বোরহান উদ্দিন রাকিব (২২), আশরাফুল ইসলাম পিয়াস (১৯), আরিফুল ইসলাম (১৬) ও আলম রিমন (১৬)।

নিহত মো. জোবায়ের বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিন নগর গ্রামের কাজী বাড়ির কামাল উদ্দিনের ছেলে। তিনি সোনাপুর আইডিয়াল পলিটেকনিক্যালের প্রথম বর্ষের ছাত্র ছিল। তারা নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর মহল্লার শাহাজাহানের বাসায় ভাড়া থাকতেন।

জানা যায়, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে সোমবার সকালে জোবায়েরের সঙ্গে স্থানীয় রাকিব ও পিয়াসের ছোট ভাই আরিফুল ইসলামের কথা কাটাকাটি হয়। এর জেরে সন্ধ্যার দিকে জোবায়েরকে তার বন্ধু লাদেন মোবাইল ফোনে বাসা থেকে ডেকে নেন। এরপর কিশোর গ্যাংয়ের ৮-১০জন সদস্য রাকিবের নেতৃত্বে জোবায়েরকে তার বাসার সামনের রাস্তায় বেধড়ক পেটান ও ছুরিকাঘাত করেন। এতে জোবায়ের গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে মাইজদী জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লায় তার মৃত্যু হয়।

** সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব, কিশোর গ্যাংয়ের হাতে কলেজছাত্র খুন 

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।