ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবার মৃত্যুতে হতাশা থেকেই আত্মহত্যা নন্দিনীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
বাবার মৃত্যুতে হতাশা থেকেই আত্মহত্যা নন্দিনীর ফাহমিদা রহমান নন্দিনীর এই ছবি এখন শুধুই স্মৃতি -বাংলানিউজ

ঢাকা: রাজধানীর রামপুরার বনশ্রী এলাকায় ছাদ থেকে লাফিয়ে পড়ে ফাহমিদা রহমান নন্দিনী (৩০) নামে এক নারী আত্মহত্যা করেছেন। পুলিশ বলছে বাবা খলিলুর রহমানের মৃত্যুর পর নন্দিনী  মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

বুধবার (১২ অক্টোবর) এই তথ্য নিশ্চিত করেছেন রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

তিনি জানান, ফাহমিদা রহমান নন্দিনী মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বিবন্দী গ্রামের মৃত খলিলুর রহমানের মেয়ে। বর্তমানে মা ও ছোট বোনকে নিয়ে রামপুরার বনশ্রীতে রোড নং-০৭, ব্লক-সি, বাড়ি নং-১৬ এর ৬ষ্ঠ তলায় নিজেদের ফ্ল্যাটে থাকতেন।

তার বাবা সৌদি প্রবাসী ছিলেন। ২০১৬ সালে হঠাৎ বিদেশ থেকে তার বাবা বাংলাদেশে চলে আসায় নন্দিনীর অনার্স তৃতীয় বর্ষে থাকাকালীন তার পড়াশোনা বন্ধ হয়ে যায়। তিনি কোনো চাকরি করতেন না, অবিবাহিত ছিলেন। চলতি বছরের জানুয়ারিতে বাবা মারা যাওয়ার পর থেকে তিনি  হতাশাগ্রস্ত হয়ে পড়েন। তিনি খুবই ইমোশনাল এবং সেনসিটিভ ছিলেন।   বাবাকে খুব মিস করতেন এবং মাঝেমধ্যে স্মরণ করে কান্নাকাটি করতেন। বর্তমানে তাদের আয়ের কোনো উৎস নেই।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, নন্দিনী মঙ্গলবারও (১১ অক্টোবর) বাবাকে স্মরণ করে কয়েকবার কান্নাকাটি করেছিলেন। সবমিলিয়ে পড়াশোনা বন্ধ, চাকরি না পাওয়া, বিয়ে না হওয়া এবং বাবা মারা যাওয়া এগুলো মানতে না পেরে মানসিক চাপে বুধবার দুপুরের দিকে ষষ্ঠ তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। তবে, এর আগে নিজের আইডি থেকে ফেসবুকে কিছু কথা লিখেছিলন তিনি।

তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।