ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় বাসের সঙ্গে সংঘর্ষে কাভার্ডভ্যানের চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
মাগুরায় বাসের সঙ্গে সংঘর্ষে কাভার্ডভ্যানের চালক নিহত

মাগুরা: মাগুরার কছুন্দি ছোট ব্রিজ এলাকায় বাসের সঙ্গে সংঘর্ষে ফাহিম হাসান বাবু (৪০) নামে এক কাভার্ডভ্যানচালক নিহত হয়েছেন।  

বুধবার (১২ অক্টোবর) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহিম পিরোজপুর জেলার শেখ পাড়ার মৃত দুলাল শেখের ছেলে। এ ঘটনায়  আহত হয়েছেন কাভার্ডভ্যানের  হেলপার আহম্মেদ উল্লাহ। তিনি নরসিংদী জেলার মধ্য নগর গ্রামের মো. শফিকুর রহমানের ছেলে।

মাগুরা দমকল বাহিনীর স্টেশন মাস্টার মো. সোহাগোজ্জামান বলেন, ফরিদপুর থেকে একটি কাভার্ডভ্যান মাগুরা আসছিল। পথে কছুন্দি ছোট ব্রিজের কাছে যশোর থেকে ছেড়ে আসা হানিফ পরিহনের একটি বাসের সঙ্গে কাভার্ডভ্যানটির সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানের চালক ও হেলপার গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের মাগুরা সদর হাসপাতালে নিলে চিকিৎসক অমর প্রসাদ চালক ফাহিমকে মৃত ঘোষণা  করেন।  

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, গাড়ি দু’টি জব্দ করা হয়েছে। বাসের চালক-হেলপার পলাতক। এ ব্যাপারে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এসআই
  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।