ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের গাড়ি থেকে ওয়াকিটকি-টাকা-মোবাইল নিয়ে যায় ছিনতাইকারীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
পুলিশের গাড়ি থেকে ওয়াকিটকি-টাকা-মোবাইল নিয়ে যায় ছিনতাইকারীরা প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ছিনতাইকারীর কবলে পড়ে বগুড়া পুলিশের একটি টিম।

বুধবার (১২ অক্টোবর) ভোররাতে সিরাজগঞ্জ সদর উপজেলায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় এলাকায় ঘটে এ ঘটনা।

এ সময় বগুড়া জেলার সোনাতলা থানা পুলিশের একটি মাইক্রোবাস আটকিয়ে একটি ওয়াকিটকি, নগদ টাকা ও দুটি মোবাইল ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

বগুড়ার সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বাংলানিউজকে জানান, ঢাকা থেকে এক ভিকটিমকে উদ্ধার করে ফিরছিল সোনাতলা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেকের নেতৃত্বে পুলিশের একটি টিম। সাদা পোশাকে মাইক্রেবাসে করে তারা আসার পথে কড্ডার মোড়ের মাঝামাঝি স্থানে পৌঁছলে ছিনতাইকারী চক্র ঢিল ছুড়ে তাদের গতিরোধ করে। গ্লাস ভেঙ্গে যাওয়ায় বাধ্য হয়ে চালক রাস্তার পাশেই গাড়ি থামিয়ে দেন। এ সময় কয়েকজন ছিনতাইকারী মাইক্রোবাসে থাকা পুলিশের সঙ্গে জবরদস্তি করে একটি ওয়াকিটকি, নগদ টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন ঘটনাটি নিশ্চিত করে বলেন, গভীর রাতে এ ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল বাংলানিউজকে জানান, ঢাকা থেকে ফেরার পথে বগুড়া পুলিশের একটি টিম ছিনতাইকারীর কবলে পড়ে। ছিনতাইকারীরা পুলিশের মাইক্রোবাস ধামিয়ে ফোন ও কিছু টাকা লুট করে পালিয়ে যায়। তবে হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনার পর থেকে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।