ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২১ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র সূর্যের, দিশেহারা পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
২১ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র সূর্যের, দিশেহারা পরিবার

নীলফামারী: নীলফামারীর ডোমারে নিখোঁজের ২১ দিন পরও সন্ধান মেলেনি স্কুলছাত্র সূর্য ইসলামের (১১)। এতোদিনেও সন্তানকে ফিরে না পাওয়ায় মা-বাবাসহ পরিবারের লোকজন দিশেহারা হয়ে পড়েছেন।

নিখোঁজ সূর্যের বাড়ি উপজেলার ৪নং জোড়াবাড়ী ইউনিয়নের মির্জাগঞ্জ পাইকার পাড়া গ্রামে। সে ওই গ্রামের নুর জামাল ও আশা বেগমের ছেলে। স্থানীয় ব্র্যাক প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

মা আশা বেগম জানান, গত ২২ সেপ্টেম্বর বেলা ১১টায় নিজ বাড়ি থেকে সূর্য নিখোঁজ হয়। সন্ধ্যা পেরিয়ে রাত হলেও ছেলে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশাপশের এলাকাসহ আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেন। শেষ পর্যন্ত খুঁজে না পেয়ে ২৪ সেপ্টেম্বর সুর্যের বাবা নুর জামাল ডোমার থানায় একটি সাধারণ ডায়েরি করেন (জিডি নম্বর-১২৪৭)।

বাবা নুর জামাল জানান, ছেলে নিখোঁজের পর ২১দিন পেরিয়ে গেছে। বিভিন্ন জায়গায় খোঁজাখুজির করেও একনো তার কোনো সন্ধান পাইনি। এতে আমরা দিশেহারা হয়ে পড়েছি। বিশেষ করে আমার মা নাতির জন্য খাওয়া বন্ধ করে দিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। সেই সঙ্গে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কোনো পদক্ষেপ না নেওয়ায় হতাশা প্রকাশ করেন তিনি।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদ উন নবী জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা সব থানায় ম্যাসেজ পাঠিয়েছি। পুলিশের কার্যক্রম অব্যাহত আছে।

এদিকে কোনো হৃদয়বান ব্যক্তি শিশু সূর্যের খোঁজ পেলে তাকে বাবা-মায়ের কোলে ফিরিয়ে দিতে ০১৭৬১৮০৪১২২ এই নম্বর অথবা ডোমার থানার-০১৩২০১৩৫৪৮০ নম্বরে কল দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।