ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
সিলেটে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করে পুলিশ

সিলেট: সিলেটের গোলাপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা জাবেদ মাহমুদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

তিনি জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার ফুলসাইন্দ গ্রামে ৭/৮ জনের ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ডাকাতদলের সদস্যরা হলেন—কিশোরগঞ্জ জেলার নিকলি থানার রসুলপুর গ্রামের মৃত ছেনু মিয়া মেরাজের ছেলে মোখলেছুর রহমান (৪০), সিলেটের বালাগঞ্জ উপজেলার নশিওরপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে আবুল হোসেন রিপন (৩৪), ওসমানীনগর উপজেলার পশ্চিম তিলপাড়া গ্রামের মহিবউল্লাহর ছেলে নজরুল ইসলাম (৩৩) এবং গোলাপগঞ্জের বুটিরাপাড়া গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে মো. হারুন রশিদ (৩২)।

গ্রেফতারকালে তাদের হেফাজত থেকে ২টি রামদা, তালা ভাঙার ১টি রেঞ্জ, ২টি জিআই পাইপ এবং ডাকাতির কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে সিলেটের পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রবাসী অধ্যুষিত সিলেটে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পেশাদার ডাকাত সদস্য ও দলের প্রতি গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ