ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
সোনারগাঁয়ে নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪ 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১৯ বছর বয়সী এক নারী নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে।  

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সাতজনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  

এর আগে বুধবার দিনগত রাত একটার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা এলাকায় এ ঘটনা ঘটে। মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।  

গ্রেফতাররা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ইসরাফিল (৩৩), আব্দুল হকের ছেলে রুহুল আমিন (২০), মৃত লাল মিয়ার ছেলে বাবু (২৬) ও তালেব আলীর ছেলে খোকন ওরফে আলম (২৬)।  

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির রাব্বানী ভুক্তভোগী ওই নারী নৃত্যশিল্পীর বরাত দিয়ে জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভরগাঁও গাব্বাবাড়ি বাদশা মিয়ার নাতি ফাহাদ (৭) নামের এক শিশুর গত বুধবার সন্ধ্যার পর জন্মদিন অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকার নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পির নেতৃত্বে এক নারী নৃত্য পরিবেশন করেন। পরে রাত একটার দিকে নয়াপুর বাজার এলাকা দিয়ে ফেরার পথে চোত্রাপাশা হাবুরটেক দাইয়ানের বাড়ির সামনে আসা মাত্রই ইসরাফিল, রুহুল আমিন, বাবু ও খোকন ওরফে আলমসহ ৭ জনের একটি সংঘবদ্ধ দল নৃত্যশিল্পীর দলনেতা আরিফ হোসেন বাপ্পিকে অস্ত্রের মুখে জিম্মি করে ওই নারীকে পাশ্ব¦বর্তী নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন।  

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যেই জড়িত চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।