ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ফিলিং স্টেশনে বিস্ফোরণ, দগ্ধ ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
গাজীপুরে ফিলিং স্টেশনে বিস্ফোরণ, দগ্ধ ৩ হাজী ওয়াহেদ সরকার সিএনজি ও ফিলিংষ্টেশনে গ্যাস সিলিন্ডারবাহী কাভার্ডভ্যানে বিস্ফোরণ হয়

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বড়বাড়ি এলাকায় একটি সিএনজি ফিলিং ষ্টেশনে গ্যাস সিলিন্ডারবাহী কাভার্ডভ্যানে বিস্ফোরণ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে তিনজন দগ্ধ হয়েছে।

 

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ সরকার সিএনজি ও ফিলিং ষ্টেশনে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক দগ্ধ ও আহতদের পরিচয় জানা যায়নি।  
 
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, গাজীপুরের বড়বাড়ি এলাকার হাজী ওয়াহেদ সরকার সিএনজি ও ফিলিং ষ্টেশনে স্থানীয় একটি কারখানার অর্ধশতাতিক সিলিন্ডারবাহী একটি কাভার্ডভ্যান গ্যাস নিতে যায়। ওই সিলিন্ডারগুলোতে গ্যাস দেওয়ার সময় হঠাৎ একটি সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে কাভার্ডভ্যানে আগুন লেগে যায়। কাভার্ডভ্যানের পাশে থাকা ৩জন অগ্নিদগ্ধ হয়। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।  

খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়।  

ঢাকা ফায়ার সার্ভিসের জোন-৩ এর উপ সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম জানান, সিলিন্ডারবাহী একটি কাভার্ডভ্যানে থাকা সিলিন্ডারে গ্যাস নেওয়ার সময় একটি সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ঝুঁকি নিয়ে সিলিন্ডার ভর্তি গাড়ির আগুন নেভায়। এতে তিন জন দগ্ধ হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪০, অক্টোবর ১৩, ২০২২ 
আরএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।