ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
ভাঙ্গায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুরে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে ওই আসামীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ওই আসামীর নাম হাবিবুর রহমান বাবু। সে ভাঙ্গার নওয়াপাড়া মহল্লার মোতালেব মির্জার ছেলে। গোপালগঞ্জের আদালতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত এই আসামী দীর্ঘদিন পলাতক ছিলেন।

ভাঙ্গা থানার ওসি জিয়ারুল ইসলাম জানান, গোপালগঞ্জ জেলার অতিরিক্ত দায়রা জজ আদালতে সেসন কেস নং-৭৩/২০০৭ মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় হাবিবুর রহমান বাবুকে দণ্ডবিধির ৩০২ ধারায় মৃত্যুদণ্ড এবং ৫০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। এই মামলায় ফাঁসির দণ্ডাদেশ নিয়ে দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন তিনি। তবে গোপালগঞ্জের ওয়ারেন্টমূলে এই আসামীর গ্রেফতারের পর হত্যা মামলার সম্পর্কে বিস্তারিত জানাতে পারেনি পুলিশ।

এই পুলিশ কর্মকর্তা জানান, গোপালগঞ্জ জেলা পুলিশ থেকে পাঠানো এক গ্রেফতারি পরোয়ানামূলে ভাঙ্গা থানার চৌকস পুলিশ অফিসার এএসআই মোবারক ও এএসআই হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে নিজের বাসা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী হাবিবুর রহমান বাবুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।