ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

৩০০ গ্রাম হেরোইন রাখায় যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
৩০০ গ্রাম হেরোইন রাখায় যুবকের যাবজ্জীবন

সিরাজগঞ্জ: ৩০০ গ্রাম হেরোইন বহন করায় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোকছেদ আলী নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার (১৯ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ কারাদণ্ড দেন। সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত মোকছেদ আলী সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বজ্রাপুর মধ্যপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে। বর্তমানে তিনি পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, মোকছেদ আলী দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য কেনা-বেচা করে আসছিলেন। ২০১২ সালের ২১ ফেব্রুয়ারি গোপন তথ্যের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (শাহজাদপুর সার্কেল) উল্লাপাড়া উপজেলার বজ্রাপুর মধ্যপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় ৩০০ গ্রাম হেরোইনসহ মোকছেদ আলীকে আটক করা হয়।

সেই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ইলিয়াস হোসেন তালুকদার বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা চলাকালে নয়জন সাক্ষীর সাক্ষ্য নেওয়া হয়। অভিযোগ প্রমাণিত হওয়ায় মোকছেদ আলীকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।