ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে মাদরাসাছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
যাত্রাবাড়ীতে মাদরাসাছাত্রীর অস্বাভাবিক মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় হাফসা আক্তার জেরিন (১৬) নামে এক মাদরাসাছাত্রীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। স্বজনদের দাবি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার (২৩ অক্টোবর) রাতে অচেতন অবস্থায় জেরিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত জেরিন পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার হেমায়েত উদ্দিনের মেয়ে। বর্তমানে যাত্রাবাড়ীর মাতুয়াইল কাঠেরপুল এলাকায় থাকতো। তারা দুই ভাই, দুই বোন।

মা শাহানা সুলতানা শিল্পী বলেন, জেরিনের বাবা অনেক আগেই আমাদের রেখে অন্যত্র চলে গেছেন। এরপর থেকে মাতুয়াইলে আমার বাবার বাসায় থাকি। স্থানীয় একটি মাদরাসায় অষ্টম শ্রেণিতে পড়তো জেরিন। পরীক্ষায় ফল খারাপ হওয়ায় দুপুরে বড় বোন তাকে বকাঝকা করে।   বিকেলে সে বাসার একটি রুমের দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়। পরে দরজা ভেঙে দেখা যায় জেরিন ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।