ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফের ঢাকা জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মামুন অর রশীদ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
ফের ঢাকা জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মামুন অর রশীদ

কেরানীগঞ্জ (ঢাকা): গত আগস্ট মাসে কেরানীগঞ্জ মডেল থানায় যোগ দেওয়ার পর দ্বিতীয়বারের মতো ঢাকা জেলার থানাগুলোর মধ্যে শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন মামুন অর রশীদ পিপিএম।

রোববার (২৩ অক্টোবর) তার হাতে এ পুরস্কার তুলে দেন ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান।

চলতি বছরের আগস্ট ও সেপ্টেম্বর মাসে থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, একাধিক ক্লুলেস মামলার সফল তদন্ত, মাদক উদ্ধার, গ্রেফতারি পরোয়ানা তামিল, লুণ্ঠিত মালামাল উদ্ধার, চুরি, ছিনতাই ও ইভটিজিং প্রতিরোধসহ আইনশৃঙ্খলার উন্নয়নের স্বীকৃতি স্বরূপ তাকে এ পুরষ্কার দেওয়া হয়।

 এছাড়াও কেরানীগঞ্জ মডেল থানায় কর্মরত মো. খালেদুর রহমান শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত), এসআই জিয়া উদ্দিন শ্রেষ্ঠ নাগরিক তথ্য ফরম সংগ্রহকারী কর্মকর্তা, এসআই অলক কুমার দে ও এসআই আবুল কালাম আজাদ, বিশেষ পুরস্কার এবং মো. আল আমিন খন্দকার শ্রেষ্ঠ এএসআইর পুরস্কার পেয়েছেন।

পুরস্কার গ্রহণের পর মামুন অর রশীদ বাংলা নিউজকে বলেন, ঢাকার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেল। আমার দায়িত্বরত এলাকা কেরানীগঞ্জ মডেল থানার নাগরিকদের প্রকৃতসেবা দিতে পারলে নিজেকে ধন্য মনে করব।

তিনি বলেন, সর্বস্তরের মানুষের জন্য আমার থানা সব সময় উন্মুক্ত। আমি চেষ্টা করে যাচ্ছি সব সময় মানুষকে সঠিক সেবা দিয়ে যেতে। থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।