ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মজুচৌধুরীর হাট থেকে লঞ্চ চলাচল স্বাভাবিক, ফেরি বন্ধ  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
মজুচৌধুরীর হাট থেকে লঞ্চ চলাচল স্বাভাবিক, ফেরি বন্ধ
 

লক্ষ্মীপুর: ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে মেঘনা নদী উত্তাল থাকায় রোববার (২৩ অক্টোবর) রাত থেকে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট থেকে ভোলার ইলিশাগামী যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ ছিল।  

পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল ১১টার পর থেকে লঞ্চগুলো যাত্রী নিয়ে ভোলার উদ্দেশে ছেড়ে যায়।

এতে রোববার রাত থেকে ঘাটে আটকা পড়া পাঁচ শতাধিক যাত্রী বাড়ি ফিরতে পেরেছেন। এর আগে আটকা পড়া যাত্রীদের স্থানীয় একটি সাইক্লোন শেল্টারে আশ্রয় দেয় জেলা প্রশাসন। সেখানে তাদের থাকা এবং খাবারের ব্যবস্থা করা হয়।  

মজুচৌধুরীর হাট নৌ-পুলিশের ইনচার্জ বলেন, মঙ্গলবার সকাল ১১টার পর থেকে নৌ-যানগুলো চলাচল শুরু করে। আটকা পড়া যাত্রীরা বাড়ি ফিরতে পেরেছেন।  

এদিকে লঞ্চ চলাচল শুরু হলেও ফেরি চলাচল বন্ধ রয়েছে। গত কয়েকদিন ফেরি চলাচল বন্ধ থাকায় ঘাটে আটকা পড়েছে পণ্যবাহী  অনেক যানবাহন।  

লক্ষ্মীপুর মজুচৌধুরীর হাট ফেরিঘাটের ব্যবস্থাপক জাহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভোলার ইলিশা ঘাটে থাকা দু’টি পল্টুন ছিঁড়ে যাওয়ায় ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। সেটি মেরামত হলে মজুচৌধুরীর হাট থেকে ভোলার উদ্দেশে ফেরি ছেড়ে যাবে।  

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।