ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিটফোর্ড হাসপাতালের পেছন থেকে দুই চাঁদাবাজ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
মিটফোর্ড হাসপাতালের পেছন থেকে দুই চাঁদাবাজ গ্রেফতার

ঢাকা: রাজধানীর কোতয়ালী এলাকা থেকো ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। তারা পরিবহনে চাঁদাবাজি করতেন।

গ্রেফতার দুই চাঁদাবাজ হলেন- মো. শাহ আলম শেখ (৩০) ও মো. ফিরোজ কিবরিয়া ওরফে হোসেন (২৯)। অভিযানে তাদের কাছ থেকে আদায়কৃত চাঁদার ১ হাজার ২০০ টাকা জব্দ করা হয়।  

বুধবার (২৬ অক্টোবর) বিকালে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দীন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার (২৫ অক্টোবর) রাজধানীর কোতয়ালী থানাধীন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের পেছনের বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ট্রাক, লরি, কাভার্ডভ্যানসহ বিভিন্ন পরিবহন থেকে অবৈধভাবে চাঁদা আদায়ের সময় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনিেআরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার ব্যক্তিরা বেশ কিছুদিন ধরে কোতয়ালীসহ আশপাশের বিভিন্ন এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ডভ্যান ও লরিসহ অন্যান্য পরিবহনের ড্রাইভার ও হেলপারদের ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে চাঁদা আদায় করতেন।

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এসজেএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।