ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভুঞাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
ভুঞাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভুঞাপুরে শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় লিটন নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় তার দুই বন্ধুসহ তিনজন আহত হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার ফলদার দিঘুলিয়াপাড়া এলাকায় ঘটে এ দুর্ঘটনা।

নিহত লিটন গোপালপুর উপজেলার জোত আতাউল্যা গ্রামের জয়নাল হকের ছেলে। সে উপজেলার ফলদা রামসুন্দর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, লিটন তার দুই বন্ধু শাওন ও মারুফকে নিয়ে মোটরসাইকেলে করে তাদের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে বের হয়। পরে তাদের মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীর সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় তারা তিনজন ও এক পথচারী আহত হন। পরে তাদের উদ্ধার করে ভুঞাপুর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় লিটনের মৃত্যু হয়।

ভুঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহমুদুল বাংলানিউজকে জানান, তারা তিন বন্ধু মিলে ফলদা থেকে ভুঞাপুর যাওয়ার পথে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে ধাক্কা দেয়। এতে পথচারীসহ চারজন আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় লিটনের মৃত্যু হয়। আহতদের উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।