ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
পঞ্চগড়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

পঞ্চগড়: পঞ্চগড়ে বাসের ধাক্কায় সমাথ রায় (৩০) নামে মোটরসাইকেলের এক আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চক্র রায় (৪০) নামে আরেক আরোহী।

রোববার (৩০ অক্টোবর) সকালে জেলার দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বটতলি এলাকার হোসেনের ঘাট মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  দুপুরের দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

নিহত সমাথ রায় একই ইউনিয়নের খারিজাবাজি পঞ্চায়েত পাড়া (মিলনগঞ্জ বাজার) গ্রামের সুভাস রায়ের ছেলে।  

দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, সমাথ রায় প্রতিবেশী চক্র রায়কে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে ভাউলাগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ সড়কে উঠলে শ্যামলী পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে গুরুত্বর আহত হন মোটরসাইকেলের ওই দুই আরোহী। স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে সমাথ রায়ের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘটনার পর পরই ঘাতক বাসটিকে আটক করে। তবে শ্যামলী পরিবহনের চালক পালিয়ে যান।

দেবীগঞ্জ থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।