ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
রাজধানীতে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র নিহত

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডা এলাকায় ঝামেলা মেটানোর কথা বলে ডেকে এনে প্রতিপক্ষ দল হামলা করে রাকিবুল ইসলাম রাতুল (১৯) নামে এক কলেজছাত্রকে। তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে।

সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে সেখানে রাতুলের মৃত্যু হয়েছে।

বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জামাল উদ্দিন। তিনি বলেন, রাত সোয়া ১২টার দিকে আহত অবস্থায় ঢামেকে আসা রাতুলের মৃত্যু হয়। জানা গেছে, আগের এক মারামারির ঘটনা মীমাংসার জন্য প্রতিপক্ষ দল তাকে ডেকে নিয়েছিল। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যারা ঘটনায় জড়িত, তাদের আটক করতে পুলিশ কাজ করছে।

এর আগে মুগদা মান্ডা প্রথম গলি এলাকায় রাতুলের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। পরে আহত অবস্থায় রাতুলকে প্রথমে মুগদা হাসপাতালে নেওয়া হয়। মাথায় আঘাতের কারণে সেখানে রাতুলের অবস্থা অবনতি হয়। পরে তাকে ঢামেকে রেফার করেন চিকিৎসকরা।

মুগদা মানিকদী এলাকার আজিজ স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র ছিলেন রাতুল। তিনি পরিবারের সঙ্গে খিলগাঁও ত্রিমোহনী এলাকায় বসবাস করতেন। তার বাবার নাম আতিকুর রহমান।

ঘটনার ব্যাপারে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম খান জানান, রোববার ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় হীরা-সজীব গ্রুপের সঙ্গে রাতুলদের হাতাহাতির ঘটনা ঘটে। সেই ঝামেলা মেটাতে রাতুলকে ডেকে মান্ডা প্রথম গলি এলাকায় নিয়ে যান হীরা ও সজীব। সেখানেই রাতুলের ওপর হামলা চালানো হয়। ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।