ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দেয়াল ভেঙে ঘরে ঢুকে বাবা-মাকে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
দেয়াল ভেঙে ঘরে ঢুকে বাবা-মাকে মারধর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় জমি লিখে না দেয়ায় ইটের দেয়াল ভেঙ্গে ঘরে প্রবেশ করে বৃদ্ধা বাবা-মাকে মারধর করার অভিযোগে নুরুল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (৩১ অক্টোবর) ফতুল্লার শিহাচর তক্কারমাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ফতুল্লার শিহাচর তক্কারমাঠ এলাকায় আব্দুল মান্নান (৬৫) তার স্ত্রী নূর জাহান (৫০) সন্তানদের নিয়ে জমি কিনে সেখানে একতলা ভবন নির্মাণ করে বসবাস করেন। এর মধ্যে মান্নানকে তার বড় ছেলে নুরুল ইসলাম জমি লিখে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছিলেন। এতে মান্নান জমি লিখে না দেওয়ায় স্থানীয় ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে সকাল ৬টায় বাড়িতে হামলা চালায়। ওই সময় মান্নান ও তার স্ত্রী ঘুমিয়ে ছিলেন। তখন নুরুল দলবল নিয়ে বাড়ির দেয়াল ভেঙে বাবা মায়ের ঘরে প্রবেশ করেন। এরপর তার বাবা মান্নানের গলা চেপে ধরে মারধর করে নুরুল। এক পর্যায়ে নূরুল ভাড়াটে সন্ত্রাসীদের হুকুম দেন ঘরের আসবাবপত্র ভেঙে জমির দলিল নেওয়ার জন্য। এ সময় মান্নানের স্ত্রী নূর জাহান এগিয়ে এলে তাকে ধাক্কা দিয়ে বের করে দেন নুরুল। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। তখন ঘর থেকে প্রায় নগদ এক লাখ টাকা ও জমির দলিল নিয়ে নেন নরুল। যাওয়ার সময় পানির পাম্পটিও ভেঙে মোটর খুলে ফেলে যান সন্ত্রাসীরা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, নুরুলকে গ্রেফতার করা হয়েছে। তার ভাড়াটিয়া সন্ত্রাসীদেরও গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।