ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বখাটের উৎপাতে স্কুল পাল্টাতে হলো ছাত্রীটিকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
বখাটের উৎপাতে স্কুল পাল্টাতে হলো ছাত্রীটিকে

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় কিন্ডার গার্টেনের ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগে ওয়ালিদ খান (১৯) নামে এক তরুণকে আটকের পর এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডাদেশপ্রাপ্ত ওই তরুণ উপজেলার দশ কাহনিয়া গ্রামের মৃত রাজু মিয়ার ছেলে।

মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য জানান বাহুবল উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. রুহুল আমিন।

তিনি জানান, বাহুবল মডেল থানা পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেছে। ওই তরুণের বখাটেপনার শিকার এক ছাত্রীর অভিভাবকরা শিক্ষা প্রতিষ্ঠান পাল্টাতে বাধ্য হয়েছেন।

এর আগে মঙ্গলবার দুপুরে মো. রুহুল আমিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওয়ালিদকে এক মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। পরে বাহুবল মডেল থানা পুলিশ তাকে হবিগঞ্জ জেলা কারাগারে পাঠিয়েছে।

বাংলানিউজকে তিনি বলেন, ওয়ালিদ বেশ কিছুদিন ধরে বাহুবল সদরে অবস্থিত দি লিটল ফ্লাওয়ার কিন্ডারগার্টেনের সামনে অবস্থান এবং একেকদিন একেক ছাত্রীকে উত্যক্ত করত, তাদেরকে ফুল দিত। ওয়ালিদের বখাটেপনার শিকার এক ছাত্রীর অভিভাবকরা বাধ্য হয়ে শিক্ষা প্রতিষ্ঠান পাল্টিয়ে মেয়েকে অন্যত্র নিয়ে ভর্তি করেছেন।

তিনি আরও জানান, মঙ্গলবার এলাকাবাসী ওয়ালিদকে আটক করলে ভ্রাম্যমাণ আদালতে তাকে সাজা দেয়। আটকের পর স্বজনদের কাছে খবর পাঠালেও কেউ তার দায়িত্ব নেননি।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।