ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইব্রাহিম হত্যার ঘটনায় সাংসদ শাওনের গানম্যানসহ ২জন গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০
ইব্রাহিম হত্যার ঘটনায় সাংসদ শাওনের গানম্যানসহ ২জন গ্রেপ্তার

ঢাকা: আওয়ামী লীগ কর্মী ইব্রাহিম হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শনিবার রাতে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের দেহরক্ষী দেলোয়ার হোসেনসহ সাংসদের আরেক সহযোগী শিমুলকে গ্রেপ্তার করেছে সিআইডি।

সিআইডির সহকারী পুলিশ কমিশনার খন্দকার আব্দুল হালিমের নেতৃত্বে সিআইডি’র একটি দল রাজধানীর আগারগাঁও এলাকা থেকে রাত ১০টার দিকে দেহরক্ষী দেলোয়ারকে গ্রেপ্তার করে।



সাংসদ শাওনের গাড়িচালক কামাল হোসেন কালা ও দেহরক্ষী দেলোয়ার হোসেন তার সকল নির্দেশনা বাস্তবায়ন করতো বলে সিআইডি তথ্য পেয়েছে বলে জানা গেছে।

নিহত ইব্রাহিমের ভাই ফুয়াদ হাসান বাংলানিউজকে জানান, দেলোয়ারই ১৩ই আগস্ট ঘটনার দিন রাতে ইব্রাহিমের মৃত্যুর খবর তার পরিবারকে টেলিফোনে জানায়।

সিআইডি সূত্র জানায়, এর আগে গ্রেপ্তার হওয়া শাওনের বন্ধু মাজহারুল ইসলাম মিঠুর দেওয়া স্বীকারোক্তির সূত্র ধরেই দেলোয়ারকে গ্রেপ্তার করা হয়। রাতেই সিআইডি সদর দপ্তরে তার জিজ্ঞাসাবাদ চলছিল।

এদিকে রাত সাড়ে ১১টার দিকে সাংসদ শাওনের আরেক সহযোগী শিমুলকে গ্রেপ্তার করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন সহকারী পুলিশ কমিশনার খন্দকার আব্দুল হালিম।
 
বাংলাদেশ সময় : ০০২০ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ