ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মিরপুরের সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিশুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
মিরপুরের সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিশুর

ঢাকা: রাজধানীর মিরপুর জাহানারাবাদ এলাকায় ট্রাকের ধাক্কায় লেগুনা আরোহী ১২ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি।

শুক্রবার (৪ নভেম্বর) সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া লেগুনা চালক মো. শামীম ও সহযোগী মো. সাব্বির রহমান জানান, তারা গাবতলী পর্বত এলাকা থেকে লেগুনায় যাত্রী নিয়ে মিরপুর ১ নম্বরে যাচ্ছিলেন। ওই শিশুসহ আরও একটি শিশু বড় বাজার থেকে লেগুলার পেছনে উঠে দাঁড়ায়। তারা দিয়াবাড়ি নামবে বলে জানায়। জাহানারাবাদ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়াগতির একটি ট্রাক প্রথমে একটি রিকশাকে ধাক্কা দেয়। পরে লেগুনায় ধাক্কা দিলে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় শিশুটি। তখন তাকে উদ্ধার করে প্রথমে মিরপুর সেলিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

অপর শিশু মো. সুজন জানায়, নিহত শিশুটিকে সে ভালো ভাবে চেনে না। তবে সে আরেকটি লেগুনার হেল্পারি করতো বলে জানে সে।

হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, লেগুনার চালক শামীমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এখন পর্যন্ত নিহত শিশুটির পরিচয় শনাক্ত করা যায়নি। ঘটনা শাহআলী থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, ৪ নভেম্বর, ২০২২
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।