ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পল্লবীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
পল্লবীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মিরপুর পল্লবী এলাকা থেকে চাঁদনী (২২) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৫ নভেম্বর) রাতে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, রাত সাড়ে ৯টার দিকে সংবাদের পরিপ্রেক্ষিতে মুসলিম বিহারী ক্যাম্পের একটি রুম থেকে চাঁদনীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

ওসি জানান,  চাঁদনীর স্বামী জাহিদ আট মাস আগে ওই এলাকায় খুন হন। তারপর থেকেই তিন বছরের মেয়েকে নিয়ে চাঁদনী তার বোনের বাসায় থাকতেন। যে কোনো কারণে কিছুদিন আগে বোনের সঙ্গে তার মনোমালিন্য হলে পরে তিনি মুসলিম ক্যাম্পের একটি রুম ভাড়া করে সন্তানকে নিয়ে আরেকটি মেয়ের সঙ্গে থাকতেন।

তিনি বলেন, আজকে তার রুমমেট বাসায় এসে দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। ভেতর থেকে চাঁদনীর তিন বছরের মেয়ের কান্নার শব্দ শুনতে পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

চাঁদনী সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। তার আত্মহত্যার কারণ জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।