ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে অজ্ঞাত গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
গাজীপুরে অজ্ঞাত গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই নিহত

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় অজ্ঞাত একটি গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন।  

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে চন্দ্রা-নবীনগর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার মো. সালাম মিয়ার দুই ছেলে আল আমিন (৩১) ও অনিক হোসেন (২৮)।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, মোটরসাইকেল নিয়ে আল আমিন ও অনিক ঘুরতে বের হন। বিকেলে তারা দুই ভাই মোটরসাইকেলযোগে চন্দ্রা-নবীনগর সড়ক দিয়ে কালিয়াকৈর চন্দ্রার দিকে যাচ্ছিলেন। একপর্যায়ে ওয়ালটন কারখানার সামনে একটি গাড়ি ইউটার্ন নিচ্ছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়ির সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আল আমিন মারা যান ও অনিক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত অবস্থায় অনিককে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহত দুজনের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।  

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বাংলানিউজকে জানান, গাড়িটি শনাক্ত করা যায়নি। নিহত দুইজন আপন ভাই। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।