ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
ফেনীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ৪

ফেনী: ফেনীর দুলামিয়া এলাকায় যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে ৪ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।



ফেনী মহিপাল হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দলের সদস্যরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করছেন।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- নাজমুল (২৯) কাভার্ডভ্যানের সহযোগী, বাসের যাত্রী রিয়াজ উদ্দিন, তার বাড়ি লক্ষ্মীপুরের ভবানীপুরে।  নিহতদের মধ্যে বাস ও কাভার্ডভ্যানচালক রয়েছেন বলে পুলিশের ধারণা।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় উল্টো পথে আসা কাভার্ডভ্যানের সঙ্গে দ্রুতগামী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।  তাৎক্ষণিক পুলিশ হতাহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে ১০-১৫ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের মধ্যে বাস ও কাভার্ডভ্যানচালকের মরদেহ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এসএম সোহরাব আল হোসাইন বলেন, আহতদের মধ্যে মুমূর্ষু অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতালে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।