ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মিঠাপুকুরে ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
মিঠাপুকুরে ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু

রংপুর: রংপুরের মিঠাপুকুরে ড্রাম ট্রাকচাপায় ফাহিম মিয়া (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) বিকেলে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

এর আগে এদিন ভোরে শঠিবাড়ী-বালুয়ামাসিমপুর-আফতাবগঞ্জ আঞ্চলিক মহাসড়কের এজরাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ফাহিম মিঠাপুকুর উপজেলার রাণীপুকুর ইউনিয়নের শোলাগাড়ী গ্রামের মফিজুল ইসলামের ছেলে। সে বলদীপুকুর শাহ্ আবুল কাশেম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। পড়ালেখার পাশাপাশি সে ট্রাক্টরের শ্রমিক হিসেবে কাজ করতো।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে উপজেলার মিলনপুর এলাকা থেকে এক্সেভেটর (ভেকু) নিয়ে শঠিবাড়ীর দিকে যাচ্ছিল ফাহিম। পথে এজরাপাড়া এলাকায় এলে ট্রাক্টরটি বিকল হয়ে পড়ে। রাতে ঠিক করা সম্ভব না হওয়ায় সড়কের ধারে ট্রাক্টরটি রেখে পাশে ঘুমিয়ে পড়ে ফাহিম। ভোরে বালুভর্তি একটি ড্রাম ট্রাক তাকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ফাহিমের মৃত্যু হয়।  

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, ঘাতক ড্রাম ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হলেও চালক পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।