ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

অল্পের জন্য প্রাণে বাঁচলো স্কুলের ১৬ শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
অল্পের জন্য প্রাণে বাঁচলো স্কুলের ১৬ শিক্ষার্থী

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় রেল দুর্ঘটনার কবল থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে ফিরেছে একটি স্কুলের ১৬ জন শিক্ষার্থী।

বুধবার (০৯ নভেম্বর) সকালে পৌর শহরের আলীনগর হাজিমোড় এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে আতঙ্কিত শিশুদের হাসপাতালে নেওয়া হয়।

জানা গেছে, জেলা শহরের এশিয়ান স্কুলের ১৬ জন শিক্ষার্থী বহনকারী একটি মাইক্রোবাস পৌর এলাকার স্কুলের দিকে আসছিল। পথে মাইক্রোবাসের তেল শেষ হওয়ায় গাড়িটি রেল লাইনের পাশে দাঁড় করিয়ে তেল আনতে যান ওই গাড়ির চালক।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহীগামী কমিউটার ট্রেনটি যাওয়ার সময় হাজিমোড় এলাকায় মাইক্রোবাসটিকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে  মাইক্রোবাসের কিছুটা ক্ষতি হলেও তাতে থাকা শিক্ষর্থীদের কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এশিয়ান প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার বলেন, স্কুলের মাইক্রোবাসে ১৬ জন শিক্ষার্থী ছিল। তারা সবাই ভিন্ন-ভিন্ন ক্লাসের শিক্ষার্থী। কারো ক্ষতি হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ছাবের আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমরা পৌঁছে আহত কাউকে পাওয়া যায়নি। ছোট শিশু হওয়ায় শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়ে। তাদের উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন মাষ্টার শহিদুল আলম বলেন, স্কুলের মাইক্রোবাসটি রেল দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

উল্লেখ্য, চলতি বছরের ২৪ জানুয়ারী সকালে একই স্থানে রেল দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।