ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু তাহেরের ১৪ম মৃত্যুবার্ষিকী শনিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু তাহেরের ১৪ম মৃত্যুবার্ষিকী শনিবার

বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূইঁয়ার ১৪ম মৃত্যুবার্ষিকী ১২ নভেম্বর শনিবার। ২০০৮ সালের এই দিনে তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

 

তিনি ছিলেন বীর মুক্তিযোদ্ধা, ফেনী কলেজের সাবেক ভিপি, ফেনীতে স্বাধীনতার প্রথম পতাকা উওোলক, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, স্বাধীন বাংলাদেশ ছাত্র সংগ্রাম পরিষদ ফেনী জেলার আহবায়ক, ফেনী জেলা জাসদ (ইনু) সাবেক সভাপতি, নতুন প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি, ঢাকাস্থ ফেনী গ্রণীজন ও মুক্তিযোদ্ধা মূল্যায়ন পরিষদের সভাপতি, সাংবাদিক, সমাজসেবক ও শিক্ষাবিদ।  

উল্লেখ্য, তিনি সাংবাদিক ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য সাজ্জাদ হোসেন চিশতী, কলামিস্ট ও নটরডেম ইউনিভার্সিটির ইংরেজির প্রভাষক সামী হোসেন চিশতী ও সরকারি কর্মকর্তা মেহজাবীন আক্তার ডায়নার পিতা।

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে গ্রামের বাড়ি ও ঢাকার রামপুরায় মিলাদ মাহফিল, কোরআন খতম এবং কাঙালি ভোজের আয়োজন করা হয়েছে। মাহফিলে মরহুমের পরিবারের পক্ষ থেকে উপস্থিত থাকার জন্য সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।