ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খিলগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমানে গলায় ফাঁস কিশোরীর!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
খিলগাঁওয়ে মায়ের সঙ্গে অভিমানে গলায় ফাঁস কিশোরীর! -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া নয়াপাড়া এলাকার একটি বাসা থেকে কবিতা আক্তার (১৫) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ নভেম্বর) বিকেল ৪টার দিকে ওই বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই মো. রুহুল আমিন জানান, খবর পেয়ে বিকেলে খিলগাঁওয়ের মেরাদিয়া নয়াপাড়া এলাকার মসজিদ গলির একটি বাসা থেকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় কিশোরী কবিতার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
 
তিনি আরও জানান, আত্মীয়স্বজনের কাছ থেকে জানা গেছে, কবিতা আক্তার কিছুই করতো না, বাসাতেই থাকতো। দুপুরে তার মা তাকে রান্না করতে বলেন। কিন্তু সে রান্না করতে রাজি হয়নি। এ নিয়ে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। ধারণা করা হচ্ছে, মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে কবিতা। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃত কবিতা কুমিল্লা জেলার হোমনা উপজেলার মনিপুর গ্রামের আব্দুল মালেকের মেয়ে। বর্তমানে খিলগাঁওয়ের মেরাদিয়া নয়াপাড়া এলাকার ওই ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতো। বাবা দিনমজুর ও মা বাসা বাড়িতে কাজ করেন।  

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।