ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুর্ঘটনায় নোয়াখালী জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
দুর্ঘটনায় নোয়াখালী জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক নিহত মো. আবদুল হামিদে

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবদুল হামিদের (৫২) মৃত্যু হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) বিকেলে সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের নুরু পাটোয়ারীর হাট এলাকায় সোনাপুর-আলেকজান্ডার সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আবদুল হামিদ এওজবালিয়া ইউনিয়নের চাড়াবানু গ্রামের মৃত নুরুল হকের ছেলে এবং জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা শহরের বিশিষ্ট ব্যবসায়ী।
 
নিহতের চাচাত ভাই সাহাব উদ্দিন জানান, আগামী শুক্রবার হামিদের বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানের দাওয়াত দেওয়ার জন্য মোটরসাইকেলে করে নুরু পাটোয়ারী হাট এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। যাত্রা পথে নুরু পাটোয়ারীর হাট এলাকায় পৌঁছার পর হামিদ নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের পাশে পড়ে যান। এসময় রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খেলে তার মাথার পিছনের অংশে গুরুতর আঘাত লাগে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জাতীয় পার্টি নেতা আবদুল হামিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মাথার পেছনের অংশে আঘাত পাওয়ার কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
 
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, দুর্ঘটনার বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। পরববর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।