ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

বরিশাল: বরিশালের গৌরনদীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি বখাটে শহিদুল সিকদারকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা জেলার গৌরনদী মডেল থানার এসআই কে এম আব্দুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকা থেকে শনিবার দিবাগত মধ্যরাতে ধর্ষক শহিদুল সিকদারকে (৪৫) গ্রেফতার করা হয়েছে।

শহিদুল গৌরনদীর বার্থী ইউনিয়নের বড় দুলালী গ্রামের মৃত গিয়াস উদ্দিন সিকদারের ছেলে।

এজাহারে জানা গেছে, বাউরগাতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) দীর্ঘদিন থেকে যৌন হয়রানি করে আসছিল বখাটে শহিদুল। বিষয়টি স্কুলছাত্রী তার বাবাকে জানালে তিনি শহিদুলকে শ্বাসিয়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে শহিদুল গত ২৭ আগস্ট ওই স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পপ্রথমে অপহৃতাকে উপজেলার আশোকাঠী, পরে খুলনা ও সবশেষ ঢাকায় নিয়ে যায়।

এ সময় স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করা হয়। এক পর্যায়ে অপহৃতা স্কুলছাত্রী কৌশলে ১ সেপ্টেম্বর পালিয়ে নিজ বাড়িতে চলে যায়।

এ ঘটনায় বড়দুলালী গ্রামের বাসিন্দা নির্যাতিতা ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে বখাটে শহিদুল সিকদার আত্মগোপনে ছিল।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।