ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরাইলে ব্যাংক থেকে টাকা ছিনতাই করে পালাতে গিয়ে ধরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
সরাইলে ব্যাংক থেকে টাকা ছিনতাই করে পালাতে গিয়ে ধরা 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সোনালী ব্যাংকের ভেতর থেকে গ্রাহকের ১ লাখ টাকা ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের হোতাকে আটক করা হয়েছে। পরে ব্যাংকের নিরাপত্তকর্মীরা মো. আবুল কালাম (৫২) নামের ছিনতাইকারীকে পুলিশের হাতে তুলে দেয়।

 

গ্রেফতার আবুল কালাম মাদারীপুর জেলার শিবচর উপজেলার পূর্ব কাকৈর গ্রামের আরশেদ আলীর ছেলে। তিনি আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের অন্যতম হোতা ও চারটি মামলার পলাতক আসামি। এ ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।  

পুলিশ জানায়, বুধবার (১৬ নভেম্বর) বিকেলে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কমিউনিটি হল পাড়ার সাহেদা বেগম তার ছেলে বায়েজিদ মিয়াকে নিয়ে সোনালী ব্যাংক, সরাইল উপজেলা পরিষদ এলাকাস্থ শাখা থেকে ১ লাখ টাকা উত্তোলন করেন। পরে তিনি ক্যাশের সামনে টাকা গণনার সময় ব্যাংকের ভেতরে থাকা ছিনতাইকারী আবুল কালাম ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে দৌড় দেয়। ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা ও সাহেদা বেগমের ছেলে বায়েজিদ মিয়া ধাওয়া করে তাকে আটক করে।  

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, আবুল কালাম দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ আশপাশের জেলায় এ ধরনের ছিনতাই করে আসছিলো। তার বিরুদ্ধে কুমিল্লা জেলার চান্দিনা থানা, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানা, ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানায় একাধিক ছিনতাইয়ের মামলা রয়েছে। ছিনতাইয়ের ঘটনায় তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।