ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী, খোয়ালেন লাখ টাকার বেশি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী, খোয়ালেন লাখ টাকার বেশি প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার ঠাটারী বাজার এলাকায় রেজাউল করিম (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী অজ্ঞান পার্টির কবলে পড়েছেন। চক্রটি তার কাছ থেকে এক লাখ সতের হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ঠাটারী বাজার স্টার হোটেলের সামনে থেকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

রেজাউল করিমকে হাসপাতালে নিয়ে আসা আরেক ব্যবসায়ী জনি ভুইয়া জানান, রেজাউলের বাসা যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায়। যাত্রাবাড়ী আড়তে তারা একসঙ্গে মাছের ব্যবসা করেন। সকালে বাসা থেকে এক লাখ ১৭ হাজার টাকা নিয়ে বের হন রেজাউল। টাকাগুলো রুপালী ব্যাংকে জমা দেওয়ার কথা ছিল। পরে রেজাউলের মোবাইল ফোন থেকে খবর পাওয়া যায় তিনি ঠাটারী বাজার এলাকায় অচেতন অবস্থায় পড়ে আছেন।

পরে স্টার হোটেলের সামনে থেকে রেজাউলকে অচেতন উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তার কাছে মোবাইল ও রুপালী ব্যাংকের চেকের কাগজ পাওয়া গেছে। কিন্তু টাকা পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির সদস্যরা রেজাউলকে কিছু খাইয়ে টাকাগুলো নিয়ে গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রেজাউল করিম নামে এক মাছ ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। অভিযোগ করা হচ্ছে- তার এক লাখেরও বেশি টাকা খোয়া গেছে। বর্তমানে তিনি হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি আছেন।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এজেডএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।