ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

রংপুরে অগ্নিকাণ্ডে দুই খাবার হােটেল সহ ১০ দােকান ভস্মীভূত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
রংপুরে অগ্নিকাণ্ডে দুই খাবার হােটেল সহ ১০ দােকান ভস্মীভূত

রংপুর: রংপুর নগরীতে দুটি খাবার হোটেলসহ ১২টি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৩৫ লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের ধারণা।

শুক্রবার (১৮ নভেম্বর) রাত ১২টার দিকে মহানগরীর মডার্ন মোড়ে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন কর্মকর্তা জামাল উদ্দিন।

পুলিশ ও হোটেল মালিকরা জানিয়েছেন, শুক্রবার রাত  ১২টার দিকে নগরীর মডার্ন মোড়ের শাহিন হোটেলে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে আশপাশের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এরই মধ্যে শাহিন হোটেল ও পাশের আরেকটি হোটেলসহ ১০ দোকান পুড়ে যায়।

পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে ২ টি হোটেল, কনফেকশনারী-মুদি দোকান, মাইক ও টেলিকমের দোকান রয়েছে।  

তাজহাট থানার ওসি নাজমুল কাদের বলেন, আগুনে দুটি হােটেলসহ ১০টি দােকান পুড়ে গেছে। এতে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্তরা বলতে পারবেন।  

ফায়ার সার্ভিসের কর্মকর্তা জামাল উদ্দিন বলেন, শাহিন হোটেলের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে ১০ দোকানের প্রায় ৩৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।