ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় স্ত্রীকে হত্যা করে পালিয়েছেন স্বামী!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
ফতুল্লায় স্ত্রীকে হত্যা করে পালিয়েছেন স্বামী!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় উপজেলায় ফাতেমা আক্তার রেখা (৪৫) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।  

রোববার (২০ নভেম্বর) উপজেলার কাশিপুর হাজীপাড়া স্কুল গলির নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রেখা ফতুল্লা মডেল থানার কাশিপুর হাজীবাড়ী স্কুল রোড সংলগ্ন এলাকার মৃত আব্দুল আজিজের মেয়ে।

নিহত রেখার ভাই সুমন জানান, বনিবনা না হওয়ায় ২০ বছর আগে প্রথম স্বামীর সঙ্গে তার বোনের ছাড়াছাড়ি হয়ে যায়। পরে রেখাকে মোক্তার বিয়ে করেন। মোক্তার প্রাইভেটকার চালক। তার বোনের আগের সংসারে সাদিয়া (২০) নামে একটি মেয়ে রয়েছে। মোক্তারে সংসারে মাশরুম (৯) নামে তাদের একটি শিশু সন্তান রয়েছে। দ্বিতীয় বিয়ের পর থেকে তার বোন তাদের সঙ্গে এক বাড়িতে বসবাস করতেন। বেশ কয়েক মাস আগে মোক্তারের সঙ্গে তার বোনের বনিবনা হচ্ছিলো না। গত দুই মাস আগে মোক্তার তার নয় বছর বয়সী ছেলেকে নিয়ে একই এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতে শুরু করেন। গত দেড় মাস আগে রাস্তায় একা পেয়ে মোক্তার তার বোনের মুখে ছুরিকাঘাত করেন।

তিনি আরও জানান, শনিবার (১৯ নভেম্বর) রাতে রেখার বোন রাতের খাবার খেয়ে নিজ ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। সকাল আটটার দিকে তার মা রেখা ডাকতে গেলে ঘরের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। এর পরপরই তারা মোক্তারের ভাড়া বাসায় গিয়ে দেখতে পান মাশরুমকে নিয়ে তিনি পালিয়ে গেছেন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ জানান, ময়নাতদন্ত শেষে নিহত ওই নারীর মরদেহ পরিবারের সদস্যদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। রেখার মাথার পেছনে ও মুখে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।

তিনি বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।