ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জকিগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কিশোর খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
জকিগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে কিশোর খুন পুলিশের কবজায় আশিকুর।

সিলেট: সিলেটের সীমান্তবর্তী উপজেলা জকিগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে মনসুর আহমদ (১৪) নামে এক কিশোর খুন হয়েছে।  

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সুলতানপুর ইউপির মাজবন্দ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মনসুর উপজেলার সুলতানপুর ইউপির মাজবন্দ গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত আশিকুর রহমানকে (১৫) আটক করা হয়েছে। আটক আশিকুর একই বাড়ির মৃত তেরা মিয়ার ছেলে।  

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বাড়ির পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে আশিকুর রহমানের সঙ্গে মনসুরের বিরোধ দেখা দেয়।  এ ঘটনার সূত্র ধরে রোববার সন্ধ্যার পরে মাজবন্দ মসজিদের পাশে আশিকুর ও মনসুরের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মনসুরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আশিক। মনসুরের চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর স্থানীয় ইউপি সদস্য শামীম আহমদসহ স্থানীয়রা অভিযুক্ত আশিকুরকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেন।  

ইউপি সদস্য শামীম আহমদ বলেন, ঘটনার পরপরই তিনি অভিযুক্ত আশিকুরকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আতিকুর রহমান বলেন, মনসুরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার দেহের বিভিন্ন স্থানে বেশ কয়েকটি ছুরিকাঘাত আছে।  

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন বলেন, বাড়ির পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে ঝগড়ার জের ধরে চাচাতো ভাই আশিকুর উপর্যুপরি ছুরিকাঘাতে মনসুর খুন হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আশিকুরকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৪৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।