ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে ২ শিশু ছাত্র দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে ২ শিশু ছাত্র দগ্ধ

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরের বড়গ্রাম এলাকায় একটি বাসার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগানোর সময় বিদ্যুৎপৃষ্টে দগ্ধ হয়েছে দুই শিশু ছাত্র। তারা হলো পঞ্চম শ্রেণির ছাত্র সাইফুর রহমান আবির (১২) ও তাদের বাড়ির ভাড়াটিয়া তার বন্ধু মাদরাসা ছাত্র মাহিম (১৩)

শুক্রবার (১৩ নভেম্বর) কামরাঙ্গীরচর বনগ্রাম এলাকার আবিরের নিজ বাসার দ্বিতীয় তলার ছাদে এ ঘটনা ঘটে।

পরে দুইজনকে হাত ও পায়ে দগ্ধ অবস্থায় স্বজনরা উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করে।

দগ্ধ আবিরের চাচা মুরসালিন হোসেন বলেন, আমাদের ১৪ গোষ্ঠীর সবাই আর্জেন্টিনার সাপোর্ট করে আসছে। এরই ধারাবাহিকতায় আমার ভাতিজা সাইফুর রহমান আবির আর্জেন্টিনা সাপোর্টার পাশাপাশি তার বন্ধু মাহিমও একই দলের সাপোর্টার।

আজকে আবির তার বন্ধু মাহিমকে নিয়ে তাদের বাসার দ্বিতীয় তলা ছাদে আর্জেন্টিনার পতাকা লাগানোর সময় হাতের রড গিয়ে বিদ্যুতের তারের উপরে পড়ে। এতে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের চিৎকারের সঙ্গে সঙ্গে দুজনকেই উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের দুজনেরই হাত ও পা দগ্ধ হয়েছে বলে জানান তিনি।

এদিকে আবিরের বাবা সাইদুর রহমান রতন জানান, তার ছেলে স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণির ছাত্র। আর অপরজন তাদেরই বাসার ভাড়াটিয়া। মাহিম স্থানীয় মাদরাসায় পড়াশোনা করে। দগ্ধ দুজনই দুইজনের বন্ধু আজকে বাসার দ্বিতীয় তলার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে 
বিদ্যুৎস্পৃষ্টের শিকার হয়।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুই শিশু ছাত্র আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়েছে বলে সংবাদ পেয়েছি। তারা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।