ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকের আলট্রাসনোগ্রাম রুমের সামনে মিলল বৃদ্ধের লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
ঢামেকের আলট্রাসনোগ্রাম রুমের সামনে মিলল বৃদ্ধের লাশ

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আলট্রাসনোগ্রাম রুমের সামনে থেকে বয়োজ্যেষ্ঠ অপরিচিত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ৬০ থেকে ৬৫ বছর।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে ঢামেক হাসপাতালের রেডিওলজি বিভাগের আলট্রাসনোগ্রাম রুমের সামনে ওই বৃদ্ধের মরদেহ পাওয়া যায়।

হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসার সদস্যদের প্লাটুন কমান্ডার (পিসি) আব্দুর রউফ জানান, বহিঃবিভাগ আলট্রাসনোগ্রাম রুমের সামনে পরনে লুঙ্গি ও নীল নীল রংয়ের ফুল হাতা শার্ট পড়া অজ্ঞাতপরিচয় এক বয়স্ক ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। বিষয়টি হাসপাতাল পুলিশকে জানানো হয়েছে। তবে তার পায়ের সমস্যা দেখা গেছে। মরদেহের পাশে পাওয়া গেছে ভর দিয়ে হাঁটার একটি স্ট্যান্ড। তবে ওই ব্যক্তি হাসপাতালে কোনো ওয়ার্ডে ভর্তি ছিলেন কিনা প্রাথমিকভাবে এখনো এমন প্রমাণ পাওয়া যায়নি।

এ ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, বহিঃর্বিভাগে এক ব্যক্তির মরদেহ পাওয়ার বিষয়টি শাহবাগ থানাকে জানানো হয়েছে। তবে মৃত ব্যক্তি হাসপাতালে কোনো ওয়ার্ডে ভর্তি ছিল কিনা এই বিষয়ে এখনো কোনো প্রমাণ পাওয়া যায়নি।

তবে হাসপাতাল থেকে একটি সূত্র জানায়, শুক্রবার হাসপাতালের বহির বিভাগ বন্ধ থাকে। তবে আল্ট্রাসনোগ্রাম রুম খোলা থাকে।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।