ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

নিউইয়র্কে শেখ হাসিনাকে সংবর্ধনা দিতে ব্যাপক প্রস্তুতি

নিউ ইয়র্ক থেকে সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪
নিউইয়র্কে শেখ হাসিনাকে সংবর্ধনা দিতে ব্যাপক প্রস্তুতি

নিউ ইয়র্ক: জাতিসংঘের সাধারণ পরিষদের ৬৯তম অধিবেশনে যোগ দিতে সোমবার নিউইয়র্ক আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে বিশাল নাগরিক সংবর্ধনার আয়োজন করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ।



এছাড়া বাংলাদেশ জাতিসংঘের সদস্যপদ প্রাপ্তির গৌরবময় ৪০ বৎসর প‍ূর্তি উদযাপন সফল ও সার্থক করতে দলের নেতাকর্মীরা নিয়মিত নিউইয়র্কের বিভিন্ন স্থানে কর্মী সমাবেশ করেছে।

শেখ হাসিনাকে হাসিনাকে সংবর্ধনা দিতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ, যুক্তরাষ্ট্র যুবলীগ, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠন শুক্রবার প্রস্তুতি সভাসহ ব্যাপক প্রস্তুতি নিয়েছে। ফেসবুকের মাধ্যমেও চলছে ব্যাপক প্রচারণা।

অপরিদেক বিএনপি শেখ হাসিনার সফর প্রতিহত করতে সমাবেশ করেছে।

বিএনপির ‘অপতৎপরতা’ উপেক্ষা করে নিউ ইর্য়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন ঘিরে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ ও সিনিয়র সদস্য শাহানারা রহমানসহ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে দিনরাত কাজ করছেন।

যুক্তরাষ্ট্র যুবলীগের এক সংবাদ সম্মেলনে সভাপতি মিসবাহ আহমেদ ও সাধারণ সম্পাদক ফরিদ আলম অতীতের মতো এবারও বিএনপি-জামায়াতের যে কোনো অপতৎপরতা রুখে দেওয়ার ঘোষণা দেন।

সমাবেশও করা হয়েছে প্রধানমন্ত্রীর আগমন সফল করতে। শেখ হাসিনা পৌঁছনোর দিন জেএফকে বিমানবন্দরে হাজারো প্রবাসীর সমাগম ঘটানোর সিদ্ধান্ত হয় সমাবেশে। জাতিসংঘে ভাষণের দিন বাইরে নেওয়া হয়েছে অবস্থান কর্মসূচি।

২৭ সেপ্টেম্বর নিউ ইয়র্কে এ সংবর্ধনা দিতে এক হাজার এক সদস্যের একটি কমিটিও ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ।

বাংলাদেশ সময়: ০৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ