ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নিউইয়র্ক

কুইন্স কাউন্টির জুডিশিয়াল ডেলিগেট হিসেবে ফের নির্বাচিত মনজুর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৬
কুইন্স কাউন্টির জুডিশিয়াল ডেলিগেট হিসেবে ফের নির্বাচিত মনজুর

ঢাকা: নিউইয়র্কে মূলধারার রাজনীতিতে বাংলাদেশিদের মধ্যে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী তরুণ প্রজন্মের রাজনীতিক মনজুর চৌধুরী নিউইয়র্ক সিটির কুইন্স কাউন্টির ৩৯ অ্যাসেম্বলি ডিস্ট্রিক থেকে জুডিশিয়াল ডেলিগেট (বিচারিক প্রতিনিধি) হিসেবে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।  

স্থানীয় সময় মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) অনুষ্ঠিত নিউইয়র্ক সিটি প্রাইমারি ইলেকশনের মধ্য দিয়ে তিনি চতুর্থবারের মতো এ পদে নির্বাচিত হলেন।

 

মনজুর চৌধুরী এর আগে ২০১৩ সালে একই পদে বিজয়ী হন। ২০০৫ সালে তিনি প্রথম ননসিটিজেন হিসেবে নিউ ভিশন ডেমোক্র্যাটিক ক্লাবের বোর্ড অব ডিরেক্টর পদে নির্বাচত হন।  

গত প্রায় এক যুগ ধরে ডেমোক্র্যাট রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত মনজুর চৌধুরী। তিনি ইউনাইটেড রিফাইনারি কোম্পানির চিফ অ্যাকাউন্ট্যান্ট হিসেবে কর্মরত। নিউইয়র্কের সিএইচডি বিডি’র চেয়ারম্যান এবং কংগ্রেস অব বাংলাদেশি-আমেরিকান এর সেক্রেটারি জেনারেলের দায়িত্ব পালন করছেন।  

এছাড়াও কয়েকটি অলাভজনক সংস্থা প্রতিষ্ঠা করেছেন, যেগুলো প্রবাসী বাংলাদেশিদের দক্ষতা উন্নয়নসহ চাকরি পেতে এবং ক্যারিয়ার গড়তে সহায়তা করছে।  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ